সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

জিজ্ঞাসাবাদের জন্য কারাগার থেকে থানায় মাদানী

গাজীপুর প্রতিনিধি

‘শিশুবক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীকে দুই দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য কাশিমপুর কারাগার থেকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানায় নিয়ে যাওয়া হয়েছে। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার মো. আবু সায়েম জানান, মাদানীকে দুই দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল দুপুর পৌনে ২টার দিকে এ কারাগার থেকে গাছা থানায় নেওয়া হয়েছে। গত ১৩ এপ্রিল গাজীপুর সিনিয়র জুডিশিয়াল আদালতে মাদানীকে সাত দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে আবেদন করে গাছা থানা পুলিশ।

১৫ এপ্রিল রিমান্ড শুনানির দিনে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ নাজমুন নাহার।

গাছা থানা পুলিশ জানায়, উসকানিমূলক বক্তব্য দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের করা মামলায় ৮ এপ্রিল মাদানীকে গ্রেফতার দেখানো হয়। ৭ এপ্রিল মাদানীকে তার গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলার লেটিরকান্দা গ্রাম থেকে আটক করে র‌্যাব। পরের দিন র?্যাব-১ এর ডিএডি আবদুল খালেক বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মাদানী নেত্রকোনার পূর্বধলা থানার লেটিরকান্দা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে একই আইনে ১১ এপ্রিল গাজীপুরের বাসন থানায় আরেকটি মামলা হয়েছে।

সর্বশেষ খবর