সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
এ ক ন জ রে

লন্ডনে তালা ভেঙে অর্থমন্ত্রীর জামাতার লাশ উদ্ধার

যুক্তরাজ্য প্রতিনিধি

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মেয়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেনের মরদেহ লন্ডনে তার নিজ বাসায় পাওয়া গেছে। গতকাল পুলিশ বাসার তালা ভেঙে অর্থমন্ত্রীর জামাতার লাশ উদ্ধার করে। লন্ডনে অর্থমন্ত্রীর পরিবারের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত সাংবাদিক রাজিব আহমেদ এদিন বিকালে গণমাধ্যমকে জানান, মো. দিলশাদ হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে লন্ডনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। মৃত্যুকালে দিলশাদের বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ভাগ্নে ও সাঈদ খোকনের ফুফাতো ভাই। সাংবাদিক রাজিব আহমেদ আরও জানান, তার পরিবারের বাকি সদস্যরা বাংলাদেশে অবস্থান করছেন।

ধারণা করা হচ্ছে, গত শুক্রবার তিনি মৃত্যুবরণ করেন। গতকাল পুলিশ এসে বাসার  দরজা ভেঙে তার লাশ বের করে মর্গে নিয়ে গেছে। লাশ কোথায় দাফন হবে তা পরিবারের সদস্যরা সিদ্ধান্ত নেবেন। পরিবারের সদস্যরা সবাই বাংলাদেশে অবস্থান করায় বিষয়টি লন্ডনে বাংলাদেশ হাইকমিশন তদারকি করছে বলে জানা গেছে।

এ ব্যাপারে হাইকমিশনের প্রেস মিনিস্টার আশিকুন্নবী চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘আমরা বিষয়টি অবগত আছি। ঢাকা থেকে পাওয়া নির্দেশনা অনুসারে বিষয়টি দেখভাল করছি।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর