শিরোনাম
মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

জমি দখলে নজরুল বাহিনীর হামলা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণখানের কাওলায় আশিয়ান সিটির এমডি নজরুল ইসলাম ও তার বাহিনী সদ্য চালু হওয়া সুপারশপ ‘পয়সা বাজার’-এর সামনের জমি দখলের চেষ্টা করেন বলে অভিযোগ উঠেছে। এ নিয়ে স্থানীয়দের সঙ্গে নজরুল ও তার বাহিনীর ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। বিক্ষুব্ধ জনতা আশিয়ান সিটির একটি ‘ল্যান্ড ক্রুজার প্রাডো’ গাড়ি ভাঙচুর করে। গতকাল বিকালে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, গতকাল সকালে কাওলায় সদ্য উদ্বোধন হওয়া সুপারশপ পয়সা বাজারের সামনে অন্যের একটি জমি দখলের উদ্দেশ্যে ঢালাই কাজ শুরু করে আশিয়ান সিটি। এতে স্থানীয়রা বাধা দেয়। দুপুরে ওই কাজ আবার শুরু করে আশিয়ান সিটি। এবারও স্থানীয়রা বাধা দেন। এতে ক্ষুব্ধ হন নজরুল। পরে বিকালে নজরুল ও স্থানীয় সন্ত্রাসী রবিউল রবির নেতৃত্বে ১০-১২ জনের একটি বাহিনী স্থানীয়দের ওপর হামলা করে। নজরুল অস্ত্র উঁচিয়ে স্থানীয়দের ভয় দেখিয়ে গুলি ছোড়েন। পরে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে আশিয়ান সিটির একটি ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়ি ভাঙচুর করেন। একপর্যায়ে স্থানীয় লোকজনের প্রতিরোধের মুখে নজরুল ও তার সন্ত্রাসী বাহিনী পালিয়ে যায়।

এদিকে সন্ত্রাসী নজরুলের কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে র‌্যাব সদর দফতরসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে তাকে গ্রেফতার করার জন্য চিঠি দিয়েছেন ভুক্তভোগীরা। নজরুলের দোসর রবিউল আওয়ামী লীগের নেতাদের নাম ভাঙিয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছেন বলে স্থানীয়রা অভিযোগ করেন।

এ বিষয়ে দক্ষিণখান থানার পরিদর্শক (অপারেশনস) মোহাম্মদ আফতাব উদ্দিন বলেন, দক্ষিণখানের কাওলায় নজরুলের লোকজন ও স্থানীয়দের সঙ্গে মারামারি হয়েছে বলে জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর