সোমবার, ২৬ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
টু ক রো খ ব র

ডিবি হেফাজতে মামুনুল হকের ‘দ্বিতীয় শ্বশুর’

ফরিদপুর প্রতিনিধি

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে ডিবি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপির ডিবি পুলিশের একটি দল ফরিদপুরের আলফাডাঙ্গা থানা থেকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়। ওলিয়ার রহমান আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ডের সভাপতি ছিলেন। গত ২১ এপ্রিল বিকালে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তাকে বহিষ্কার করা হয়। আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান বলেন, ওলিয়ার রহমানকে আটক বা গ্রেফতার করা হয়নি। হয়তো ডিএমপির ডিবি পুলিশ তাদের মামলার তদন্তের স্বার্থে তার (ওলিয়ার) সঙ্গে কথা বলবেন।

তিনি আরও বলেন, শনিবার রাতে আমরা তাকে থানায় নিয়ে আসি। ওলিয়ার রহমানের স্ত্রী শিরিনা বেগম জানান, রাতে ওসি সাহেব ও থানার লোকজন এসে আমার স্বামীকে নিয়ে গেছেন। কী কারণে নিয়ে গেছেন জানি না।

নারায়ণগঞ্জের সোনারগাঁ এলাকার একটি রিসোর্টে গত ৩ এপ্রিল হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারীসহ  ঘেরাও করা হয়। ওই নারীর নাম জান্নাত আরা ঝর্ণা। তখন  হেফাজত নেতা মামুনুল হক তাকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন।

সর্বশেষ খবর