মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

গর্ভের সন্তান নষ্ট না করায় স্কুলছাত্রীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের মিঠাপুকুরে নিখোঁজের তিন দিন পর স্কুলছাত্রী মোসলেমা খাতুনের লাশ উদ্ধারের ঘটনার জট খুলেছে পুলিশ। গর্ভের সন্তান নষ্ট না করায় প্রেমিক নাহিদ হাসান তাকে হত্যা করে। গ্রেফতারের পর রবিবার বিকালে নাহিদ আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেয়। পরে তাকে কারাগারে পাঠানো হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে মিঠাপুকুর উপজেলার মোসলেমা খাতুন বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। পরে পরিবারের লোকজন মোসলেমাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে মিঠাপুকুর থানা পুলিশকে জানায়। শনিবার রাত সাড়ে ৮টার দিকে  মোসলেমার অর্ধগলিত লাশ বাড়ির পাশে একটি ভুট্টা খেত থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মোসলেমার বাবা বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে রহস্য উদঘাটনে মাঠে নামে পুলিশসহ পিবিআই ও সিআইডি। লাশ উদ্ধারের ১২ ঘণ্টার মধ্যে নাহিদ হাসান নামে এক যুবককে আটক করা হয়। নাহিদ মিঠাপুকুর উপজেলার দলসিংহপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাহিদ হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন জানান, গ্রেফতারকৃত নাহিদ আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। খুব অল্প সময়ের মধ্যে হত্যা রহস্য উদঘাটন হয়েছে।

সর্বশেষ খবর