মঙ্গলবার, ৪ মে, ২০২১ ০০:০০ টা

জেলে যেতে হলে আন্দোলন করে যাওয়া ভালো

ফরিদপুর প্রতিনিধি

জেলে যেতে হলে আন্দোলন করে যাওয়া ভালো

বিএনপি নির্বাহী কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, মিথ্যা মামলায় যখন জেলে যেতেই হয় তখন আন্দোলন করেই জেলে যাওয়া ভালো। তিনি গতকাল ফরিদপুরের নগরকান্দার লস্করদিয়ায় এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি বলেন, বর্তমান সরকার বিএনপির নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে জেলে নিচ্ছে। এই সরকারের কাজই হচ্ছে বিএনপিকে ধ্বংস করে দেওয়া।  কিন্তু বাংলাদেশের মানুষ বিএনপির সঙ্গে আছে বলেই এত জুলুম-নির্যাতনের পরও বিএনপি টিকে আছে। 

সাম্প্রতিক সময়ে সালথা উপজেলা পরিষদের তা-বের বিষয়টি তুলে ধরে শামা ওবায়েদ বলেন, সালথা তা-বের সঙ্গে বিএনপির কোনো নেতা-কর্মী জড়িত নন, অথচ বিএনপির নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। বিএনপির এক কর্মীকে ডিবি হেফাজতে রিমান্ডের নামে নির্যাতন চালিয়ে মেরে ফেলা হয়েছে। এসব জুলুম-নির্যাতন করে বেশি দিন ক্ষমতায় থাকা যাবে না।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বিএনপির ফরিদপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, স্বেচ্ছাসেবক দলের নেতা অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর ইসলাম মুকুল।

 

সর্বশেষ খবর