বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ ০০:০০ টা

সহকর্মীকে লাঞ্ছিত করার অভিযোগে দুই ট্রাফিক সার্জেন্ট ক্লোজড

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল জেলা পুলিশের ট্রাফিক বিভাগের এক পরিদর্শককে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে সার্জেন্ট মো. আসাদ ও টিএসআই আইউব আলীকে পুলিশ লাইনে ক্লোজ (প্রত্যাহার) করা হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার এই তথ্য নিশ্চিত করেছেন। গত ৩০ এপ্রিল সকালের এ ঘটনার পর পরিদর্শক ফিরোজকে বরিশাল পুলিশ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। জেলা পুলিশের ট্রাফিক বিভাগ সূত্র জানায়, সার্জেন্ট মো. আসাদ ও টিএসআই আইউব আলী বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার ব্রিজ সংলগ্ন এলাকায় দায়িত্ব পালন করতেন। বোয়ালিয়ায় দায়িত্বপালন করতেন সার্জেন্ট মো. সুজন ও টিএসআই মো. জলিল। ডিউটির স্পট নিয়ে গত ২৯ এপ্রিল ওই দুই পক্ষে ঝামেলা হয়।

তাদের বিরুদ্ধে ভোর থেকে গভীর রাত পর্যন্ত ডিউটিকালীন স্থানে বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজির অভিযোগ ওঠে।

বিষয়টি ট্রাফিক ইন্সেপেক্টর মো. ফিরোজ জানতে পেরে ঘটনার দিন সকালে ডিউটি স্পটে গিয়ে তাদের চারজনের সঙ্গে কথা বলেন। এরপর নির্ধারিত সময় ব্যতীত ডিউটিতে না আসা এবং যানবাহন থেকে চাঁদাবাজি না করার নির্দেশ দেন। 

এ নিয়ে সার্জেন্ট আসাদ ও টিএসআই আইউবের সঙ্গে পরিদর্শক মো. ফিরোজের বাকবিত া হয়। এর এক পর্যায়ে অভিযুক্তরা ট্রাফিক কর্মকর্তা ফিরোজকে ধাক্কা দেন এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এতে পরিদর্শক ফিরোজ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত বরিশাল পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার বলেন, সার্জেন্ট মো. আসাদ ও টিএসআই আইউব আলীর বিরুদ্ধে পরিদর্শক ফিরোজকে ধাক্কা দেওয়াসহ বিভিন্নভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়ায় তাদেরকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। এরপর তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে বিভাগীয় ও প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর