শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৭ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৬ মে, ২০২১ ২৩:১৮

বিএনপির কাজ সরকারের সমালোচনা করা

কুষ্টিয়া প্রতিনিধি

বিএনপির কাজ সরকারের সমালোচনা করা
Google News

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের কাজই সরকারের সমালোচনা এবং মিথ্যাচার করা। কোনো ভালো কাজই তাদের চোখে পড়ে না। দেশের উন্নয়ন অগ্রগতি কিছুই তারা দেখতে পান না। গতকাল সকালে কুষ্টিয়া শহরের মোহিনী মিল মাঠে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ-পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেওয়ার যে আবেদন পরিবারের পক্ষ থেকে করা হয়েছে তা আইনগত। যেহেতু বেগম খালেদা জিয়া সাজাপ্রাপ্ত কয়েদি সেহেতু তাঁর চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার সিদ্ধান্ত নেবে আদালত ও কারা কর্তৃপক্ষ। এই করোনা দুর্যোগ শুরু থেকেই বিএনপি নেতারা নানাভাবে মিথ্যাচার করে যাচ্ছেন। করোনা দুর্যোগে যেখানে বিশ্বের উন্নত দেশগুলো হিমশিম খেয়ে গেছে, লাখ লাখ লোক যেখানে মারা যাচ্ছে, সেখানে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অত্যন্ত দক্ষতার সঙ্গে সরকার, চিকিৎসক এবং বিশেষজ্ঞরা মিলে করোনা মোকাবিলা করতে সক্ষম হয়েছে।

হানিফ বলেন, বাইরের দেশগুলোর তুলনায় আমরা অনেক ভালো অবস্থায় আছি। আর এই ভালো অবস্থা মির্জা ফখরুলদের মুখ দেখে আসেনি, এটা সরকার এবং প্রধানমন্ত্রীর বিচক্ষণতার কারণেই সম্ভব হয়েছে। সরকারের সমালোচনা করে জনসমর্থন পাওয়ার এই পথ বর্জনের আহ্বান জানান তিনি। পরে হানিফ প্রায় ১১ হাজার অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদিসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর