শনিবার, ৮ মে, ২০২১ ০০:০০ টা
টুকরো খবর

চিন্তা-চেতনা মননে দুই বাংলা একে অন্যের অত্যন্ত আপন : মমতা

নিজস্ব প্রতিবেদক

চিন্তা-চেতনা মননে দুই বাংলা একে অন্যের অত্যন্ত আপন : মমতা

অভিনন্দনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানালেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। গত বৃহস্পতিবার অভিনন্দনবার্তার জবাবে মমতা বলেন, দুই বাংলার মধ্যে ভৌগোলিক সীমারেখা থাকলেও চিন্তা-চেতনা মননে আমরা একে অন্যের অত্যন্ত আপন। 

মমতা ব্যানার্জি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে লেখেন, আপনার শুভেচ্ছাবার্তা পেয়ে আমি অত্যন্ত আনন্দিত, আপ্লুত। আপনাকে জানাই আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ। এই জয় বাংলার মা-মাটি মানুষের জয়। উন্নয়নের জয়। আর সর্বোপরি, একতা, শান্তি, সম্প্রীতি, সংস্কৃতি, সভ্যতা এবং সৌভ্রাতৃত্বের জয়। গত ১০ বছরে অনেক কাজ আমরা করেছি। আগামী দিনেও আরও অনেক কাজ আমরা করব। বাংলার মানুষ যে ভরসা আজ আমাদের ওপর রাখলেন, আমরা তার যোগ্য সম্মান দেব। বাংলাকে সাফল্যের নতুন শিখরে পৌঁছে দেব- এই আমাদের অঙ্গীকার। দুই বাংলার মধ্যে ভৌগোলিক সীমারেখা থাকলেও চিন্তা-চেতনা-মননে আমরা একে অন্যের অত্যন্ত আপন। এই ভালোবাসার বন্ধন আগামীতে আরও সুদৃঢ় হবে এ বিষয়ে আমি নিশ্চিত।

মমতা আরও লেখেন, আপনাকে (শেখ হাসিনা), রেহানাকে (প্রধানমন্ত্রীর ছোট বোন) ও সমগ্র বাংলাদেশবাসীকে আমার হৃদয়ের অন্তস্তল থেকে শুভেচ্ছা জানালাম। আপনাদের শুভ কামনাই হবে আমার চলার পথের পাথেয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর