রবিবার, ৯ মে, ২০২১ ০০:০০ টা

রাঙামাটিতে সেনা অভিযানে শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি আটক

নিজস্ব প্রতিবেদক

রাঙামাটির নানিয়ারচরে সেনাবাহিনীর অভিযানে ইউপিডিএফ (প্রসীত) দলের সশস্ত্র সদস্য ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি মিন্টু চাকমাকে (৩৯) আটক করা হয়েছে। 

আইএসপিআর জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার বিকালে রাঙামাটি সেনা রিজিয়নের আওতাধীন নানিয়ারচর সেনা জোনের একটি টহল দল সশস্ত্র সন্ত্রাসী মিন্টু চাকমাকে (৩৯) সোনারাম কারবারিপাড়া এলাকা থেকে অস্ত্রসহ আটক করে। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় বন্দুক, দুই রাউন্ড কার্তুজ, কয়েকটি মোবাইল সিমকার্ড ও চার লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়। আটককৃত সন্ত্রাসী নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার দীর্ঘদিনের পলাতক আসামি। সম্প্রতি ওই সন্ত্রাসী পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে নিজ বাড়ি সোনারাম কারবারিপাড়ায় আসে। জিজ্ঞাসাবাদে জানা যায়, নানিয়ারচর এলাকায় ইউপিডিএফ (প্রসীত) দলের সন্ত্রাসীরা চাঁদাবাজিসহ নানা অপরাধে লিপ্ত রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটককৃত সন্ত্রাসীকে নানিয়াচর থানায় হস্তান্তর করা হয় এবং তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে রাঙ্গামাটি জেলহাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর