মঙ্গলবার, ১৮ মে, ২০২১ ০০:০০ টা
একনজরে

বরিশালে আওয়ামী লীগ কর্মীর মুক্তির দাবিতে থানা ঘেরাও, বিক্ষোভ

বাসদ কর্মীর চাঁদাবাজি মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে বাসদের এক কর্মীর দায়ের করা চাঁদাবাজি ও মারধরের মামলায় মহানগর আওয়ামী লীগ কর্মী রিপন মাঝিকে গ্রেফতারের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে নগরীর বিমান বন্দর থানা ঘেরাও এবং আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছে নেতা-কর্মীরা। গতকাল দুপুর ১২টার দিকে নগরীর কাশীপুর এলাকায় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু এবং শিল্প ও বাণিজ্য সম্পাদক নীরব হোসেন টুটুলের নেতৃত্বে ২ শতাধিক নেতা-কর্মী বিমান বন্দর থানার সামনে জড়ো হয়।

এ সময় তারা গ্রেফতার হওয়া আওয়ামী লীগ কর্মী রিপন মাঝির মুক্তি দাবি করেন। এরপর তারা নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে গিয়ে বিক্ষোভ করেন।

এ সময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু বলেন, ষড়যন্ত্রকারীদের মিথ্যা অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগের একজন কর্মীকে গ্রেফতার করা হয়েছে। দ্রুত তার মুক্তি দেওয়া না হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তিনি।

উল্লেখ, গত ৩০ মার্চ নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের দিয়াপাড়া এলাকার বাসিন্দা বাসদ জেলা শাখার সদস্য গোলাম রসুল বাদী হয়ে ইজিবাইক থেকে অবৈধভাবে চাঁদাবাজির অভিযোগে ৪ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। এর মধ্যে এক নম্বর আসামি রিপন মাঝিকে পুলিশ গ্রেফতার করে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর