সোমবার, ২৪ মে, ২০২১ ০০:০০ টা

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুর থেকে দুই কিশোর গ্যাং গ্রুপের ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা স্থানীয় ‘পাটালি’ ও ‘অ্যালেক্স ইমন’ গ্রুপের সদস্য বলে জানিয়েছে র‌্যাব। গ্রেফতার পাটালি গ্রুপের সদস্যরা হলো- শরিফুল ইসলাম পিয়াল, আলী হোসেন ও চাঁন মিয়া। গ্রেফতার অ্যালেক্স ইমন গ্রুপের সদস্যরা হলো- রাব্বি ইসলাম ওরফে আকাশ, রনি খান, আরিফ হোসেন ওরফে রিফাত, মো. আবির, মো. রনি, মো. সাগর, মো. রায়হান ও রবিউল ইসলাম। র‌্যাব-২-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বলেন, শনিবার সন্ধ্যার পর মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকা ও শহীদ বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুই কিশোর গ্যাং গ্রুপের ১১ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে পাঁচটি ছুরি ও চারটি চাকু পাওয়া যায়। গ্রেফতার কিশোর অপরাধীরা পথচারীদের আকস্মিক ঘিরে ধরে আশপাশের কেউ বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করত।

 কিশোর গ্যাংয়ের এই সদস্যরা মানিব্যাগ, টাকা-পয়সা, সোনার অলঙ্কার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপসহ অন্যান্য জিনিস ছিনিয়ে নিয়ে পালিয়ে যেত।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, কিশোর অপরাধীরা গ্রেফতারের পর র‌্যাবের কাছে স্বীকার করেছে, ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভ টিজিং, পাড়া-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমিদস্যুদের পক্ষে জমি দখলে গিয়ে পেশিশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। এছাড়া নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাংয়ের সঙ্গে মারামারিসহ নানা সংঘর্ষেও তারা প্রায়শই জড়িয়ে পড়ে।

 

সর্বশেষ খবর