শনিবার, ২৯ মে, ২০২১ ০০:০০ টা

হোটেল রেস্টুরেন্টে অভিযানের নামে হয়রানি গ্রহণযোগ্য নয়

-এফবিসিসিআই সভাপতি

নিজস্ব প্রতিবেদক

ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন বলেছেন, মহামারী করোনাভাইরাসের প্রভাবে দেশের বিকাশমান পর্যটনশিল্পের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান রেস্টুরেন্ট, হোটেল, মোটেল ও গেস্ট হাউস ব্যবসা ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ক্ষতির মুখে দেশের ব্যবসায়ীরা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন। কিন্তু এসব প্রতিষ্ঠানে অভিযানের নামে হয়রানি চলছে যা করোনাকালে মোটেই গ্রহণযোগ্য নয়। এফবিসিসিআই সভাপতি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত প্রণোদনা সহায়তার আশ্বাস পেয়ে অনেক উদ্যোক্তা সাহস নিয়ে বিনিয়োগে এগিয়ে আসছেন।

এমন সাহসী উদ্যোগের অনন্য উদাহরণ অভিজাত বাফেট রেস্টুরেন্ট দি রিও লাউঞ্জের পথ চলা। আমি প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করছি। আশা করছি, দি রিও লাউঞ্জ দেশি-বিদেশি ভোজনরসিকদের প্রত্যাশা পূরণ করবে।

গতকাল সন্ধ্যায় রাজধানীর গুলশানের পিংক সিটির অষ্টম তলায় দেশের অভিজাত বাফেট রেস্টুরেন্ট দি রিও লাউঞ্জের বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সহসভাপতি ও বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন, এফবিসিসিআই পরিচালক ইকবাল হোসেন চৌধুরী জুয়েল, জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ ও অভিনেত্রী অপু বিশ্বাসসহ বিশিষ্টজনরা। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর