বুধবার, ২ জুন, ২০২১ ০০:০০ টা

কাদের মির্জাপন্থিদের গুলিবিদ্ধের মামলায় আসামি ১০৫

নোয়াখালী প্রতিনিধি

বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জাপন্থিদের গুলিবিদ্ধ করার ঘটনায় ১০৫ জনকে আসামি করে মঙ্গলবার আদালতে মামলা হয়েছে। এদের মধ্যে নামোল্লেখ করা হয় সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ ৮৫ জনের এবং অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করা হয়েছে। বাদীপক্ষের আইনজীবী শংকর চন্দ্র ভৌমিক জানান, বেলা ১২টায় নোয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেহ উদ্দিন মিজানের ২ নম্বর আমলি আদালতে মামলাটির ওপর শুনানি শেষে বিচারক পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই) কে তদন্তভার দেন। মামলার বাদী কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের দেলোয়ার হোসেন সুজন।

এ মামলায় সেতুমন্ত্রীর ভাগ্নে মাহবুবুর রশিদ মঞ্জুকে প্রধান, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে দ্বিতীয়, সেতুমন্ত্রীর ভাগ্নে ফখরুল ইসলাম রাহাতকে তৃতীয় আসামি এবং চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফকে চতুর্থ আসামি করা হয়।

 

গত ২৯ মে সন্ধ্যায় বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের হড়াইন্নাগো বাড়ির সামনের সড়কে কাদের মির্জার ও প্রতিপক্ষের অনুসারীদের মধ্যে গুলিবিনিময় হয়েছিল। ওই ঘটনায় কাদের মির্জার ৭ অনুসারী গুলিবিদ্ধ হন বলে জানা যায়। তবে প্রথমে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ছয়জন গুলিবিদ্ধ হন বলে জানানো হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর