শনিবার, ৫ জুন, ২০২১ ০০:০০ টা

রাজধানীর হাজারীবাগে জমি নিয়ে বিরোধে একজন গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাজারীবাগে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। গুলিবিদ্ধ ওই ব্যক্তির নাম মামুন। আহতদের মধ্যে আছেন মামুনের ভাই সুমন ও তাদের আত্মীয় ফরিদা বেগম। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দুপুর পৌনে ১টায় হাজারীবাগের গজমহল শিকারুটোলা এলাকায় এ ঘটনা ঘটে। ঢামেকে আহত সুমন জানান, হাজারীবাগ গজমহলে তাদের বাসা। তাদের ৪ কাঠা জায়গা রয়েছে সেখানে। সেখান থেকে দুই চাচা আলী আকবর ও আলী আহামদের কাছ থেকে ১ কাঠা করে ২ কাঠা জমি হাসেম মোল্লা নামে এক ব্যক্তি কিনেছেন। যাদের কাছ থেকে কিনেছেন তাদের জায়গা না নিয়ে পাশে তাদের জায়গা দখল করে নিতে চাচ্ছিলেন হাসেম মোল্লা। এ নিয়ে বিরোধ চলছিল।

যার কারণে হাসেম মোল্লা তার ভাড়াটে স্থানীয় সন্ত্রাসী রফিকসহ ৮-১০ জন নিয়ে তাদের জায়গা জোর করে দখলে নিতে চাইলে তাতে তারা বাধা দেন। এ সময় তাদের মারধর আর গুলি করা হয়। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, হাজারীবাগ থেকে জমিসংক্রান্ত ঘটনার জেরে একজন গুলিবিদ্ধ হয়ে ঢামেকে এসেছেন। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। হাজারীবাগ থানা পুলিশ বিষয়টি তদন্ত করছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর