শিরোনাম
মঙ্গলবার, ৮ জুন, ২০২১ ০০:০০ টা
মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা

নিজেকে নির্দোষ দাবি সাবেক এমপি রানার, গ্রেফতার দাবি মামলার বাদীর

টাঙ্গাইল প্রতিনিধি

সাবেক এমপি আমানুর রহমান খান রানা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলায় নিজেকে নির্দোষ দাবি করে সাংবাদিক সম্মেলন করেছেন। তিনি গতকাল সকালে টাঙ্গাইল প্রেস ক্লাব বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আমি মিথ্যা, রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় দীর্ঘ ৩৪ মাস ২১ দিন কারাবন্দি ছিলাম। এমন কোনো ষড়যন্ত্র নাই, যা আমাকে আটকে রাখার জন্য তারা করে নাই। ষড়যন্ত্রকারী হাইব্রিড মার্কা আওয়ামী লীগাররা বস্তায় বস্তায় টাকা নিয়ে ঢাকায় গিয়ে নীল নকশা বাস্তবায়ন করেছে।

অন্যদিকে, সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানার জামিন বাতিল করে তাকে গ্রেফতারের দাবি জানিয়েছেন আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার বাদী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাহার আহমেদ। গতকাল দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাব বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি এই দাবি জানান। নাহার আহমেদ লিখিত বক্তব্যে বলেন, টাঙ্গাইলকে অস্থিতিশীল করতে রানার নেতৃত্বে বিভিন্ন এলাকা, পাড়া মহল্লায় কিশোর গ্যাং, চাঁদাবাজি, মাদক সেবনকারী বেড়ে উঠছে। খান পরিবারের প্রধান আমানুর রহমান খান রানার নেতৃত্বে পুরো টাঙ্গাইল জেলায় আবার অস্ত্রের ঝনঝনানি শুরু হয়েছে। তাই অতিসত্বর আমিনুর রহমান খান রানার জামিন বাতিল করে তাকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

সাবেক এমপি আমানুর রহমান খান রানা ও মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার বাদী নাহার আহমেদ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন ডাকায় টাঙ্গাইল প্রেস ক্লাব চত্বরে ব্যাপক উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রেস ক্লাব চত্ব¡রে অতিরিক্তি পুলিশ মোতায়েন করে পুলিশ প্রশাসন। এছাড়াও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশকে সতর্ক অবস্থায় রাখা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর