শুক্রবার, ১১ জুন, ২০২১ ০০:০০ টা

ডা. সাবিরা হত্যাকাণ্ডে আরেকজনকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কলাবাগানে ডা. কাজী সাবিরা রহমান খুনে আরেকজনকে জিজ্ঞাসাবাদ করছে তদন্ত সংশ্লিষ্টরা। তিনি হলেন সাবিরার বাসার আরেক সাবলেট ভাড়াটিয়া নূরজাহান। তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা বলছেন, নূরজাহানকে গোপালগঞ্জ থেকে ঢাকায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নূরজাহান মাঝেমধ্যে সাবিরা রহমানের মেয়েকেও পড়াতেন। সাবিরা খুন হওয়ার সময়ও তিনি বাড়িতে ছিলেন। ৩১ মে রাজধানীর কলাবাগানের ফার্স্ট লেনের একটি পাঁচতলা ভবনের তৃতীয় তলার ফ্ল্যাট থেকে ডা. সাবিরার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত সাবিরার মামাতো ভাই রেজাউল হাসান মজুমদার বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে মামলা করেন।

এখন পর্যন্ত ওই বাড়ির নিরাপত্তারক্ষী, সাবিরার সাবলেট ভাড়াটেসহ অন্তত ২০ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে এখনো হত্যাকান্ডের কারণ এবং কে বা কারা জড়িত তা জানতে পারেনি পুলিশ।

গ্রিন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. কাজী সাবিরা রহমান খুন হওয়ার পর কলাবাগান থানা পুলিশের পাশাপাশি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও র?্যাব ছায়াতদন্ত করছে।

জানা গেছে, গত জানুয়ারি মাসে কলাবাগানের ওই বাড়ির তৃতীয় তলায় ফ্ল্যাট ভাড়া নেন সাবিরা রহমান। পরের মাসে তিনি কানিজ সুবর্ণা ও নূরজাহানের কাছে দুটি রুম ভাড়া দেন। দুই সাবলেট ভাড়াটের কাছ থেকে ১০ হাজার টাকা করে ভাড়া তুলতেন সাবিরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর