বুধবার, ১৬ জুন, ২০২১ ০০:০০ টা

ফুটবল খুঁজতে গিয়ে বেরিয়ে এলো সুড়ঙ্গ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

ফুটবল খুঁজতে গিয়ে বেরিয়ে এলো সুড়ঙ্গ

রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট সোনালী ব্যাংক শাখার পাশের একটি কক্ষে পাওয়া গেছে এমন সুড়ঙ্গ -বাংলাদেশ প্রতিদিন

ফুটবল খুঁজতে গিয়ে বেরিয়ে এলো সুড়ঙ্গ। এই সুড়ঙ্গের সন্ধান পাওয়া গেছে রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট সোনালী ব্যাংক শাখার পাশের একটি মাদরাসার কক্ষ থেকে। পুলিশের  ধারণা ব্যাংকে ডাকাতির জন্য সুড়ঙ্গটি খোঁড়া হতে পারে। বিষয়টি জানাজানি হওয়ার পর সোমবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন মিঠাপুকুর থানা পুলিশ। পুলিশ ও এলাকবাসী সূত্রে জানা গেছে, জায়গীর হাটে ওই ব্যাংকের পাশেই ফখরুল উলুম সিনিয়র মাদরাসা। ওই মাদরাসার একটি কক্ষে কে বা কারা  সুড়ঙ্গ আকৃতির একটি বড় গর্ত খুঁড়ে রাখে।  যেখানে সুড়ঙ্গটি খোঁড়া হয়েছে তার পাশে বড় পাকা রাস্তা আছে। সেই রাস্তার পরই একটি  সেপটিক ট্যাংক, তারপরে ব্যাংক। করোনার কারণে মাদরাসাটি বন্ধ রয়েছে। সোমবার বিকালে স্থানীয়  ছেলেরা ওই মাদরাসার মাঠে ফুটবল খেলছিল। একপর্যায়ে ফুটবলটি মাদরাসার ওই কক্ষে চলে যায়। ওই ফুটবল আনতে যায় এক কিশোর। সে প্রথমে সুড়ঙ্গটি দেখতে পায়।

গোলাকৃতি ও বেশ কয়েক ফুট গভীরতা ছিল সুড়ঙ্গটির। পরে সে তার বাবাকে বিষয়টি জানায়। ওই কিশোরের বাবা সন্ধ্যায় বাজারে এসে ঘটনাটি বলেন। এরপর স্থানীয়  লোকজন সেটি দেখতে যান। এর পর ঘটনাস্থলে যায় পুলিশ।

মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সুড়ঙ্গ আকৃতির একটি গর্ত পেয়েছি। ব্যাংক ডাকাতির উদ্দেশ্যে এটি করা হয়েছিল কিনা তা বলা যাচ্ছে না। তবে বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তিনি আরও জানান, ব্যাংক কর্তৃপক্ষ নিরাপত্তা জোরদার করেছে। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর