বুধবার, ২৩ জুন, ২০২১ ০০:০০ টা
৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী

বরিশালে আওয়ামী লীগের নজরকাড়া আলোকসজ্জা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ঝলমলে আলোকসজ্জা করা হয়েছে। দিনে আলোকসজ্জার নিভু বাতি দৃষ্টিনন্দন দেখালেও রাতে নজরকাড়া পরিবেশের সৃষ্টি হয়। এ ছাড়াও নগরীর ৭২টি স্থান থেকে একযোগে আতশবাজি এবং ৭২ হাজার গাছের চারা রোপণ করা হবে। আজ বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটি উদযাপন উপলক্ষে তিন দিনব্যাপী নানা কর্মসূচি ঘোষণা করেছে মহানগর আওয়ামী লীগ। কর্মসূচির মধ্যে রয়েছে প্রথম প্রহরে নগরীর ৭২টি স্থানে একযোগে আতশবাজি এবং রাত ১২টা ১ মিনিটে কেক কেটে ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের স্থায়ী কার্যালয় উদ্বোধন।

এ ছাড়া আজ সকাল ৬টায় দলীয় কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন, দোয়া-মোনাজাত, আলোচনা সভা ছাড়াও রয়েছে নানা আয়োজন। 

মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক জিয়াউর রহমান জিয়া জানান, নগরীর প্রাণকেন্দ্র সদর রোডের বিবির পুকুর পাড়, সিটি করপোরেশনের এনেক্স ভবন, জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়, সব ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়, দলীয় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়, কাকলী হল মোড়, জিলা স্কুল মোড়, বি এম কলেজ রোড, থানা কাউন্সিল, নাজিরের পোলসহ আলোকসজ্জা করা হয়েছে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের পাশে ও মোড়ে।

দফতর সম্পাদক হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত জানান, এ উপলক্ষে নগরীতে ৭২ হাজার গাছের চারা রোপণ করা হবে। সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ গাছের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করবেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর