বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১ ০০:০০ টা

খালে পড়ে নিখোঁজের ২৩ ঘণ্টা পর ভেসে উঠল যুবকের লাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁও তিলপাপাড়ায় বাসাবো খালে নিখোঁজ যুবক আবুল হোসেনের সন্ধান মিলেছে। নিখোঁজের ২৩ ঘণ্টা পর গতকাল সকাল ৯টায় ঘটনাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার দূরে তার লাশ ভেসে ওঠে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বলছে, আবুলের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার দক্ষিণ নানখিতে। ভবঘুরে ও মাদকাসক্ত হওয়ায় আবুল খিলগাঁও ফ্লাইওভারের নিচে থেকে বিভিন্ন জায়গায় বোতল কুড়িয়ে বেড়াতেন। ফায়ার সার্ভিস সদর দফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া) মো. শাহজাহান শিকদার জানান, গত মঙ্গলবার সকাল ১০টার দিকে তিলপাপাড়ার ৭ নম্বর গলির উত্তর বাসাবো এলাকায় ঝিলপাড় মসজিদের পাশে বোতল কুড়াতে গিয়ে খালে তলিয়ে যান আবুল হোসেন। ময়লার স্তূপ ও পানির তীব্র স্রোতের কারণে ওই দিন প্রায় ৯ ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়েও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

গতকাল সকালে ঘটনাস্থল থেকে ১ কিলোমিটার দূরে ময়লা-আবর্জনার ভিতরে কিছু একটা ভাসতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর খিলগাঁও ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নানের নেতৃত্বে একটি দল গিয়ে আবুলের লাশ উদ্ধার করে। তখনই লাশটি খিলগাঁও থানার কাছে হস্তান্তর করা হয়েছে।

খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, ফায়ার সার্ভিস আমাদের কাছে লাশ হস্তান্তরের পরে মৃতের ভাই খোকন মিয়া তাকে শনাক্ত করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর