শনিবার, ২৬ জুন, ২০২১ ০০:০০ টা
কদমতলীর তিন খুন

মেহজাবিন মুনের পর স্বামীর স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কদমতলীতে বাবা, মা ও বোনকে হত্যা মামলায় অভিযুক্ত মেহজাবিন মুনের পর তার স্বামী শফিকুল ইসলামও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গতকাল ঢাকা মহানগর হাকিম মো. মঈনুল ইসলামের আদালত তার জবানবন্দি গ্রহণ করে। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এ তথ্য জানা  গেছে।

আদালত সূত্র জানায়, মামলার তদন্ত কর্মকর্তা আসামি শফিকুল ইসলামকে তিন দিনের রিমান্ড  শেষে আদালতে হাজির করেন। আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। এর প্রেক্ষিতে আদালত শফিকুলের জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।

এর আগে বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরার আদালত এ মামলার প্রধান আসামি মেহজাবিন মুনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করে।

গত ১৯ জুন সকাল ৮টার দিকে জাতীয় জরুরি  সেবার হটলাইন নম্বর ৯৯৯-এ ফোন করে বাবা, মা ও বোনকে খুন করেছেন বলে জানান মেহজাবিন মুন নামের গৃহবধূ।

তাদের উদ্ধার করার কথা জানিয়ে তিনি আরও বলেন, দেরি হলে তার স্বামী এবং সন্তানকেও খুন করে ফেলবেন। সঙ্গে সঙ্গে কদমতলী থানাকে বিষয়টি অবহিত করা হলে পুলিশ গিয়ে ওই বাসা থেকে তিন জনের লাশ উদ্ধার করে। এ সময় আহত অবস্থায় আরও দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর