রবিবার, ৪ জুলাই, ২০২১ ০০:০০ টা

পিতৃহন্তারক তিন ছেলে অধরা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের গোলাপগঞ্জে সম্পত্তি নিয়ে বিরোধে তিন ছেলের হাতে নির্মমভাবে খুন হন তোতা মিয়া। হত্যাকান্ডের ২৪ ঘণ্টা পার হলেও পিতৃহন্তারক তিন ছেলের কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ। জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন থানার ওসি।

জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের পরগনা বাজার এলাকায় মাছুম আহমদ, রাজিম আহমদ ও তামিম আহমদ তাদের পিতা তোতা মিয়ার ওপর হামলা চালান। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে গুরুতর আহত করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তোতা মিয়ার ভাগ্নে নেওয়াজ উদ্দিন জানান, দীর্ঘদিন থেকে তোতা মিয়ার সঙ্গে তার ছেলেদের সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। ছেলেরা সব সম্পত্তি তাদের নামে লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন। প্রায় তিন মাস আগে তোতা মিয়ার স্ত্রী তার ছেলেদের নিয়ে বাবার বাড়ি চলে যান। এ অবস্থায় ১৮ দিন আগে তিনি আরেকটি বিয়ে করেন। এতে ছেলেদের ক্ষোভ আরও বেড়ে যায়। বাবার দ্বিতীয় বিয়ে করা ও সম্পত্তি লিখে না দেওয়ার ক্ষোভ থেকে তারা তোতা মিয়াকে খুন করেন।

এদিকে হত্যাকান্ডের পরই তোতা মিয়ার ছেলেরা গা-ঢাকা দিয়েছেন। গতকাল পর্যন্ত হত্যাকান্ডের সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে অভিযান চলছে বলে জানিয়েছেন গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর