শিরোনাম
মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১ ০০:০০ টা

গাজীপুরে কারারক্ষীদের হামলায় আহত ওয়ার্ড কাউন্সিলর

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে তুচ্ছ ঘটনায় কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের রক্ষীদের হামলায় সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সেলিম রহমান আহত হয়েছেন। রবিবার রাতে ওই কারাগারের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) কোনাবাড়ী থানাধীন কাশিমপুর কারাগার ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে রাস্তার দুই পাশে ড্রেন, ফুটপাথ ও রাস্তা দখল করে প্রতিদিন বিভিন্ন পণ্য নিয়ে হকাররা ব্যবসা করে আসছে। এতে স্থানীয়দের চলাচলে অসুবিধা হচ্ছিল। বিষয়টি স্থানীয়রা ওয়ার্ড কাউন্সিলরকে জানায়। অভিযোগ পেয়ে রবিবার রাত সাড়ে ৮টার দিকে কাউন্সিলর সেলিম রহমান রাস্তা ও ড্রেনের ওপর থেকে দোকানপাট ও হকারদের তুলে দিতে গেলে এক কারারক্ষীর সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ওই কারারক্ষী তার কয়েকজন সহকর্মীকে ডেকে নিয়ে এসে কাউন্সিলরকে বেধড়ক মারধর করেন। এতে তিনি আহত হন। পরে স্থানীয়রা কাউন্সিলরকে কোনাবাড়ী শরিফ জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

কাউন্সিলর সেলিম রহমান জানান, ফুটপাথ দখলকারীদের রাস্তা থেকে সরাতে গেলে এক কারারক্ষীর সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে লাঠিসোঁটা নিয়ে কয়েকজন কারারক্ষী তাকে বেধড়ক মারধর করেন। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। হামলায় তিনি ঘাড়, কোমড়, হাত ও পায়ে আঘাত পান। ওই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাসায় ফেরেন।

গাজীপুরের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, কাউন্সিলর ও কারারক্ষীদের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হবে বলে দুই পক্ষ পুলিশকে জানিয়েছে। এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ দেয়নি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর