শুক্রবার, ৯ জুলাই, ২০২১ ০০:০০ টা
সংক্ষিপ্ত

আওয়ামী লীগ ক্ষমতায় এলে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়ায়

নিউইয়র্কে ইঞ্জিনিয়ার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের প্রেসিডয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশের রাজনীতির বটবৃক্ষ আওয়ামী লীগ। এটি কেবল দল নয়, কোটি মানুষের অনুভূতি। তিনি বলেন, আওয়ামী লীগের ইতিহাস গৌরব ও সংগ্রামের। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়ায়। গত বুধবার নিউইয়র্কের জেএফকে এয়ারপোর্টে সমবেত দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নানা বিষয়ে কথা প্রসঙ্গে তিনি এসব কথা বলেন। এক ব্যক্তিগত সফরে বুধবার তিনি নিউইয়র্কে পৌঁছান। এ সময় জেএফকে এয়ারপোর্টে তাঁকে স্বাগত জানান নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক আলহাজ আবদুল কাদের মিয়াসহ বিভিন্ন স্তরের নেতারা। মাসখানেক তিনি নিউইয়র্ক এবং ফ্লোরিডায় অবস্থান করবেন।

সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, দলের প্রতিটি স্তরের নেতা-কর্মীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে হবে। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়ন-অগ্রগতির রোল মডেল। সমৃদ্ধির পথে বাংলাদেশ এগিয়ে চলছে অদম্য-অপ্রতিরোধ্য গতিতে। তাই বলতে হয়, যত দিন শেখ হাসিনার হাতে দেশ-পথ হারাবে না বাংলাদেশ।

এ সময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরল আনোয়ার চৌধুরী বাহার, সীতাকুন্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া, সন্দ্বীপের রহমতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাস্টার ইলিয়াস, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহসভাপতি জাফর উল্যা, ফজলুল কাদের, এ টি এম মাসুদ, এ টি এম রানা প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর