রবিবার, ১১ জুলাই, ২০২১ ০০:০০ টা

বিশ্বস্ত কর্মচারীর ছিনতাই নাটক!

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

‘ছিনতাই’ নাটক সাজিয়ে মালিকের ১২ লাখ টাকা আত্মসাৎ প্রচেষ্টার অভিযোগে এক জুয়েলারি দোকানের কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা ওই কর্মচারীর নাম সুদীপ্ত সাহা টিংকু। শুক্রবার রাতে টিংকুকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ। ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, নগরীর আখতারুজ্জামান সেন্টারের জুয়েলারি ব্যবসায়ী প্রদীপ বণিক থানায় এসে অভিযোগ করেন কর্মচারী এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করে ফেরার পথে ছিনতাইয়ের শিকার হয়েছেন। ছিনতাইকারীরা ১২ লাখ টাকা ছিনতাই করেছে। এরপর এ ঘটনায় দোকান কর্মচারী টিংকুকে জিজ্ঞাসাবাদ করলে অসংলগ্ন কথা বলে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ছিনতাই নাটক সাজানোর কথা স্বীকার করে। এরপর তার বোনের বাসা থেকে ১১ লাখ ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

 

ওসি বলেন,  ছিনতাই নাটক সাজানোর জন্য অনেক পরিকল্পনা করেন টিংকু। টাকা বোনের বাসায় রেখে ফোন বন্ধ রেখে চলে যান বান্দরবন। ওইখানে গিয়ে দোকান মালিককে ফোন করে ছিনতাইয়ের কথা বলেন। এরপর বিকাশের মাধ্যমে টাকা নিয়ে চট্টগ্রামে ফিরে আসেন। এরপর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। কিছু কথায় সন্দেহজনক মনে হলে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে নাটক সাজানোর কথা স্বীকার করেন।

ব্যবসায়ী প্রদীপ বণিক বলেন, টিংকু আমার খুবই বিশ্বস্ত কর্মচারী ছিল। আমার এটিএম কার্ডের সব পিন নম্বর তার জানা ছিল। আগেও একাধিকবার বুথ থেকে টাকা তুলেছে। বৃহস্পতিবার তাকে ৪টি এটিএম কার্ড দেওয়া হয়। পরদিন ১২ লাখ টাকা তুলে সকাল ১১টায় বাসায় ফেরার কথা তার। কিন্তু দুপুর ২টা পর্যন্ত না আসায় এবং ফোন বন্ধ পাওয়ায় তাকে খোঁজাখুঁজি করা হয়। পরে থানায় অভিযোগ করি। বিকাল ৪টায় আমাকে ফোন করে তার সাজানো ডাকাতির ঘটনার কথা জানায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর