সোমবার, ১২ জুলাই, ২০২১ ০০:০০ টা

করোনা সুরক্ষা ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক

অক্সিজেন কন্সেন্ট্রেটর, সিলিন্ডার, খাদ্যপণ্যসহ করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। গতকাল ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এসব বিতরণ করা হয়েছে। এই কর্মসূচিতে ভার্চুয়ালি যুক্ত হয়ে উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহম্মদ মন্নাফি, সাধারণ সম্পাদক  হুমায়ুন কবিরসহ অন্যরা। অনুষ্ঠানে বেগম মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সফলভাবে করোনা মোকাবিলা করছি। মানুষকে সেবা করা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়ে গেছেন।

 মানুষের জন্য রাজনীতি করাও এক ধরনের ইবাদত। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নত জীবনে নিয়ে যাওয়ার চেষ্টাও ইবাদত।

আবদুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবা-মা হারানোর বেদনা বয়ে বেড়ান। এ জন্য তাঁকে আমরা দুঃখী বলতে পারি। আবার অন্যদিকে  সৌভাগ্যবানও বলব। কারণ তিনি এমন একটি দলের নেতৃত্ব দিচ্ছেন যার কথায় দলের নেতা-কর্মীরা জীবন দিতে প্রস্তুত। সারা দেশে করোনায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ কৃষকের ধান কেটে দিয়েছে। খাদ্য বিতরণ, সবজি বিতরণ, অ্যাম্বুলেন্স তৈরি করে রাখা, মৃত ব্যক্তির দাফন-কাফন করেছেন। শেখ হাসিনা ৪০ বছরের রাজনীতিতে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনি যত দিন বেঁচে থাকবেন, দলের নেতা-কর্মীরা যত দিন বেঁচে আছেন, তত দিন এই দলের ক্ষয় নেই।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, মানবতার মা, উন্নয়ন মাতা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নেতারা যে কোনো দুর্যোগে মানুষের পাশে ছিলেন। করোনার শুরু থেকেই মাঠে আছেন। যত দিন করোনা থাকবে আওয়ামী লীগ নেতা-কর্মীরা মাঠে থাকবেন।

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা শুরু থেকেই জনগণের পাশে ছিলাম। করোনা সুরক্ষাসামগ্রীসহ খাদ্যসামগ্রী বিতরণ করছি। তিনি বলেন, আওয়ামী লীগ ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। আর একটি দল আছে যারা ঘরে বসে মিথ্যাচার ও মানুষকে বিভ্রান্ত করছে। আমরা মানুষের কল্যাণে রাজনীতি করি। মানুষের সেবাই আমাদের লক্ষ্য।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর