শনিবার, ১৭ জুলাই, ২০২১ ০০:০০ টা
ফের আলোচনায় কাদের মির্জা

ঈদ উপহার বিতরণীতে বৃদ্ধকে ঘুষি

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা আবারও আলোচনায়। বসুরহাট পৌর ভবনের সামনে ঈদুল আজহা উপলক্ষ্যে অসহায়দের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণকালে এক বৃদ্ধকে ঘুষি মারেন তিনি। তাৎক্ষণিক তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

গতকাল সকাল ৯টার দিকে বসুরহাট পৌরসভা ভবনের সামনে এ ঘটনা ঘটে। মেয়র মির্জার নিজ ফেসবুক আইডি থেকে দেওয়া লাইভ ভিডিওতে দেখা যায়, তিনি সারিবদ্ধ নারী-পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করছেন।

২০ মিনিট ৫৮ সেকেন্ডের ফেসবুক লাইভ ভিডিওর ১৭ মিনিট ৩০ সেকেন্ডের সময় দেখা যায়, মেয়র মির্জা এক বৃদ্ধের হাতে শাড়ি দিয়েছেন। হাতে নেওয়ার পর ওই বৃদ্ধ শাড়িটি পরিবর্তন করে অন্যটি নিতে চাইলে কাদের মির্জা তার বুকে ঘুষি মেরে সরিয়ে দেন। একই ভিডিওতে কিছুক্ষণ পর দেখা যায় ওই বৃদ্ধকে উদ্দেশ করে একটি শাড়ি ছুড়ে মারেন মির্জা। ভিডিওতে আরও একাধিক ব্যক্তিকে অপদস্ত করতে দেখা যায়। তবে পুরো ভিডিও থেকে সবচেয়ে বেশি ভাইরাল হয় ৬ সেকেন্ডের একটি ভিডিও। যেখানে বৃদ্ধকে ঘুষি মারেন মির্জা কাদের।

এ বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার সহকারী পরিচয়ে এক ব্যক্তি জানান, তিনি বিশ্রামে আছেন, এখন কথা বলতে পারবেন না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর