রবিবার, ১৮ জুলাই, ২০২১ ০০:০০ টা

সংবাদপত্র হকার্স ইউনিয়নকে বসুন্ধরা গ্রুপের ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক

সংবাদপত্র হকার্স ইউনিয়নকে বসুন্ধরা গ্রুপের ঈদ উপহার

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর গতকাল বসুন্ধরা আবাসিক এলাকায় সংবাদপত্র হকার্স সমিতির তিনটি সংগঠন ও বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের নেতাদের হাতে ঈদ উপলক্ষে আর্থিক সহায়তার চেক তুলে দেন -বাংলাদেশ প্রতিদিন

করোনাকালের এই কঠিন সময়ে সংবাদপত্র হকার্স সমিতির তিনটি সংগঠন ও বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ।

গতকাল দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকায় সংগঠনগুলোর নেতাদের হাতে ঈদ উপলক্ষে আর্থিক সহায়তার চেক তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সিইও নঈম নিজাম, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন ও ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরীসহ আরও অনেকে। সায়েম সোবহানের হাত থেকে উপহার গ্রহণ করেন ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আবদুল মান্নান, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সেক্রেটারি হাজী মো. শাহাবুদ্দিন, পত্র-পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সার্কুলেশন ম্যানেজার সাদেকুল ইসলাম ও বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মো. আলী।

এ ছাড়াও হকার্স ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সংবাদপত্র শিল্পের এই কঠিনতম সময় মোকাবিলায় দায়িত্ব পালনের জন্য সব হকার্স ও এজেন্ট সংগঠনের নেতাদের ধন্যবাদ ও ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর