মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১ ০০:০০ টা

সিআরবিতে করোনা হাসপাতাল করার দাবি ডা. শাহাদাতের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সিআরবির রেলওয়ের বক্ষব্যাধি হাসপাতালকে পূর্ণাঙ্গ করোনা হাসপাতাল করার দাবি জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন। গতকাল নগরের নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে ‘জরুরি চিকিৎসাসেবা কার্যক্রম’ তদারকি করতে এসে তিনি এ দাবি জানান। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক উপদেষ্টা জাহিদুল করিম কচি, ডা. বেলায়েত হোসেন ঢালী, ডা. কাজী মাহবুবুল আলম, ডা. সারোয়ার আলম, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, যুবদল নেতা আসাদুর রহমান টিপু, মাইনুদ্দিন খান রাজিব প্রমুখ।

ডা. শাহাদাত হোসেন বলেন, চট্টগ্রামে স্পেশালাইজড কভিড হাসপাতাল করা খুবই জরুরি। সিআরবিতে যেহেতু একটি বক্ষব্যাধি হাসপাতাল রয়েছে সেটিকে কভিড হাসপাতালে রূপান্তর করা যায়। এটাই চট্টগ্রামবাসীর দাবি। তিনি বলেন, সিআরবির পরিবেশ ধ্বংস না করে হাসপাতালটিকে কভিড হাসপাতালে রূপান্তরিত করা যায়।

স্বাস্থ্য মন্ত্রণালয় ৫০ থেকে ১০০  কোটি টাকা বরাদ্দ দিলেই সুন্দর একটি হাসপাতাল করা সম্ভব। সিআরবিতে ৬ একর জমির ওপর আলাদা কোনো হাসপাতাল দরকার  নেই। মানুষের এখন কভিড চিকিৎসাটাই জরুরি। সরকারের সদিচ্ছা থাকলে সিআরবির সৌন্দর্যকে ধ্বংস না করে এখন যে ভবনটি আছে  সেটিতেই অত্যাধুনিক কভিড হাসপাতাল করা সম্ভব।

সর্বশেষ খবর