মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১ ০০:০০ টা

নারায়ণগঞ্জে কাউন্সিলর খোরশেদের বাড়িতে দফায় দফায় হামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আলোচিত কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের বাড়িতে রবিবার দিবাগত গভীর রাতে দফায় দফায় হামলা করেছে একদল সন্ত্রাসী। ওই ঘটনায় গতকাল বিকালে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন কাউন্সিলর খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এ সময় তিনি সাংবাদিকদের হামলার সময়ের ছবি ও ভিডিও দেখান। এতে ফতুল্লার গাবতলী টাগারপাড় এলাকার মো. ইমরানের পুত্র ইসতুসহ (২৮) অজ্ঞাত ৪-৫ জনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযোগে আফরোজা খন্দকার লুনা উল্লেখ করেন, রবিবার দিবাগত রাত ঠিক ১২টা ১০ মিনিটের দিকে রামদা, বঁটি, হকিস্টিকসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়ির সামনের রাস্তায় এসে আমার স্বামী ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার বড় ভাই অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নাম ধরে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয় অভিযুক্তরা। এ সময় তাদের সঙ্গে থাকা সাদা রঙের প্রাইভেট কারযোগে (ঢাকা মেট্রো-গ-১৫-৩৫৩৫) ঘটনাস্থল ত্যাগ করে।

পরে আবার তারা সংঘবদ্ধ হয়ে সাদা রঙের প্রাইভেট কারযোগে রাত ১টা ১০ মিনিটে ঘটনাস্থলে আসে এবং এজাহারনামীয় আসামিসহ অজ্ঞাতনামা সন্ত্রাসীদের হাতে চাপাতি, বঁটি এবং হকিস্টিক দিয়ে আমার বাড়ির গেটে এলোপাতাতি আঘাত করে ও কোপাতে থাকে। সন্ত্রাসীদের হামলায় আমার স্বামী কাউন্সিলর খোরশেদের কার্যালয়ের জানালার গ্লাস, বাড়ির প্রধান দরজা এবং বাড়ির বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হয়। হামলার সময় আসামি ও অপর সন্ত্রাসীরা আমার স্বামী ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও তার বড় ভাই অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে উক্ত সাদা প্রাইভেট কারযোগে ঘটনাস্থল ত্যাগ করে।

এর আগেও সাঈদা আক্তার ওরফে সাঈদা শিউলী (৪০) আমাকে বিভিন্ন সময় আমার বাড়িতে ও আমার স্বামীর কার্যালয়ে এসে সপরিবারে আমাকে হত্যার হুমকি দিয়েছে। আসামি ইসতুর সঙ্গে উক্ত শিউলীর ব্যবসায়িক সম্পর্ক আছে।

ঘটনার বিষয়ে আমি তাৎক্ষণিক ৯৯৯-এ অবহিত করলে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

আফরোজা খন্দকার লুনা জানান, আমি অভিযোগ দায়ের করেছি এবং আশা করছি প্রশাসন এ ব্যাপারে দ্রুত পদক্ষেপ নিয়ে অভিযুক্তদের আইনের আওতায় আনবে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, কাউন্সিলর খোরশেদের স্ত্রী একটি জিডি দায়ের করেছেন। আদালতের আদেশ নিয়ে আমরা ঘটনাটি তদন্ত করব।

সর্বশেষ খবর