শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১ ০০:০০ টা

হাসপাতালের ছয় তলা থেকে পড়ে ডেঙ্গু রোগীর মৃত্যু

প্রতিদিন ডেস্ক

পুরান ঢাকার জনসন রোডে অবস্থিত ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের ছয় তলা থেকে পড়ে এক ডেঙ্গু রোগী মারা গেছে। তার নাম হাবিবুর রহমান (১৭)। গত রাত সাড়ে ১০টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাংলানিউজ।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প সূত্র জানায়, হাবিব পুরান ঢাকার ন্যাশনাল হাসপাতালে ভর্তি ছিল। সেখানে ছয় তলা থেকে পড়ে গিয়ে  গুরুতর আহত হয়। হাবিবের বাবার নাম আলমগীর পেয়াদা। পরিবারের সঙ্গে মাদারটেক এলাকায় থাকত। সে দশম শ্রেণির ছাত্র ছিল। তবে পরিবার জানিয়েছে, হাবিব ডেঙ্গুজ্বরে আক্রান্ত ছিল। হাবিবের বাবার বন্ধু আমিন খান জানান, হাবিব ওই হাসপাতালে ছয় তলায় চার-পাঁচ দিন আগে ভর্তি হয়। তিনি জানতে পেরেছেন ছয় তলা থেকে পড়ে হাবিব মারা গেছে। সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সম্পর্কে বলেন, হাবিব ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে হাসপাতালের ছয় তলায় ভর্তি ছিল। সে পড়ে গিয়ে মারা গেছেন নাকি আত্মহত্যা করেছে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে ঘটনার সময় তার বাবা ও ভাই ছিল। তারা বাহিরে খাবার আনতে গেলে, এমন সময় এ ঘটনা ঘটেছে। তবে হাসপাতালের বারান্দায় সিমেন্টের রেলিং আছে। যেটা দুই থেকে আড়াই ফুট উঁচু। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর