শনিবার, ১৪ আগস্ট, ২০২১ ০০:০০ টা

পরকীয়ায় বাধা দেওয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের পীরগাছায় পরকীয়ায় বাধা দেওয়ায় তিন সন্তানের জননী এক গৃহবধূকে পিটিয়ে হত্যার পর মুখে কীটনাশক ঢেলে দেওয়ার  অভিযোগ পাওয়া গেছে। তার নাম হাজেরা বেগম (৩৬)। বৃহস্পতিবার রাতে উপজেলার পারুল ইউনিয়নের গুঞ্জর খাঁ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের স্বামীর পরিবার বিষয়টি আত্মহত্যা বলে জানালেও তার ভাই বলছেন, বোনকে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গতকাল সকালে তিনি মারা যান। নিহত গৃহবধূ হাজেরা বেগম ওই গ্রামের কীটনাশক ব্যবসায়ী সাহেব আলীর স্ত্রী ও পাশর্^বর্তী কল্যাণী ইউনিয়নের তালুক উপাসু গ্রামের মৃত হাকিম উদ্দিনের মেয়ে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন থাকায় পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মর্গে পাঠিয়েছে। নিহতের ভাই ফজর আলী জানান, হাজেরা বেগমের স্বামী সাহেব আলী দীর্ঘদিন থেকে পরকীয়ায় আসক্ত। এ নিয়ে স্বামী-স্ত্রী উভয়ের মাঝে দীর্ঘদিন থেকে ঝগড়া বিবাদ চলে আসছিল।

 

গত বুধবার রাতেও এ ঘটনাকে কেন্দ্র করে হাজেরা বেগমকে মারপিট করে সাহেব আলী। বৃহস্পতিবার রাতে আবারও বিষয়টি নিয়ে ঝগড়া সৃষ্টি হলে হাজেরা বেগমকে বেদম মারপিট করেন স্বামী ও তার পরিবারের লোকজন।

 এতে হাজেরা অচেতন হয়ে পড়লে তার মুখে কীটনাশক ঢেলে দিয়ে রাত ২টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকালে হাজেরা বেগম মারা যান।

পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর