বুধবার, ২৫ আগস্ট, ২০২১ ০০:০০ টা

হত্যা মামলায় দুই ছেলেসহ মায়ের আত্মসমর্পণ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার ডুমুরিয়ায় ঝড়ে পড়ে যাওয়া গাছের ডাল কেটে বাড়িতে আনাকে কেন্দ্র করে নজরুল ইসলাম শেখকে (৪৬) পিটিয়ে হত্যা মামলায় তিন আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন। তারা হলেন মাগুরাঘোনা হোগলাডাঙ্গা গ্রামের হালিমা বেগম (৪৫) এবং তার দুই ছেলে রিপন শেখ (২৫) ও মামুন শেখ (১৮)। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আসামিরা নিহত নজরুলের প্রতিবেশী। এদিকে গতকাল খুলনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা মাগুরাঘোনা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক এস এম হাবিবুল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে ৭ আগস্ট হালিমা বেগমের মেজ ছেলে ইমন শেখকে (২২) গ্রেফতারের পর হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন।

জানা যায়, ৩ আগস্ট ডুমুরিয়ার মাগুরাঘোনা কবরস্থানে লাগানো গাছের ডাল ঝড়ে ভেঙে পড়লে নজরুল ইসলাম জ্বালানি কাঠ হিসেবে তা কেটে বাড়িতে নিয়ে আসেন।

এ নিয়ে প্রতিবেশীদের সঙ্গে তার ঝগড়া হয়। পরে বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে ঈদগাহ মোড়ে নজরুলকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় প্রতিপক্ষ। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে তিনি মারা যান। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওবাইদুর রহমান জানান, জ্বালানি কাঠ হিসেবে কেটে নেওয়া গাছের ডালটির মূল্য ২০ টাকার বেশি হবে না। এ সামান্য জ্বালানি কাঠের জন্য বিবাদে নজরুলকে পিটিয়ে হত্যা করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর