বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১ ০০:০০ টা

ছেলেকে মারপিটের খবরে বাবার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার আদমদীঘির সান্তাহারে ছেলেকে মারধরের খবর শুনে হৃদযন্ত্রে আক্রান্ত হওয়া বাবা গতকাল ভোর ৪টার দিকে ঢাকার মিটফোর্ড হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় তার ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনির আতাউর রহমানের ছেলে আকাশ হোসেন মঙ্গলবার সন্ধ্যায় সাইলো সড়ক থেকে বাড়ি ফেরার সময় পূর্বশত্রুতার জেরে একই মহল্লার আবদুল লতিফের ছেলে হাসান, এরশাদ ও মোহন তাকে মারধর করে। এ খবর শুনে ঢাকার বাবুবাজারে দর্জির দোকানের কাটিং মাস্টার হিসেবে কর্মরত আকাশের বাবা আতাউর রহমান হৃদযন্ত্রে আক্রান্ত হন। জরুরি ভিত্তিতে তাকে পাশের মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভোর ৪টার দিকে তিনি মারা যান।

এদিকে স্থানীয়রা আকাশকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় গতকাল দুপুরে আকাশের চাচা আশরাফুল ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা পলাতক থাকায় তাদের মন্তব্য পাওয়া যায়নি।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর