বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ব্যাংকের সিঁড়িতে গ্রাহকের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে এক যুবককে আটক করেছে জনতা। পরে তাকে উত্তমমধ্যম দিয়ে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়েছে। গতকাল দুপুর দেড়টার দিকে নগরীর সদর রোডের অগ্রণী ব্যাংক শাখার সিঁড়িতে এই ঘটনা ঘটে। আটক জনি ডোম (৩৫) নগরীর কাউনিয়া ম্যাথরপট্টির বাদল ডোমের ছেলে। ঘটনার সময় তার দুই সহযোগী পালিয়ে গেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে। ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নগরীর চাঁদমারী এলাকার আমিনুল ইসলাম পলাশ সদর অগ্রণী ব্যাংকের শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করে সিঁড়ি থেকে নামার সময় তার চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে জনি ডোম।

এ সময় তিনি একহাত দিয়ে ব্যাগ আঁকড়ে ধরার পাশাপাশি জনি ডোমকে ধরে চিৎকার দেন। ব্যাংকের অন্যান্য গ্রাহক ও কর্মকর্তা-কর্মচারীরা সেখানে গিয়ে পলাশকে রক্ষা করেন এবং জনিকে আটক করেন। এ সময় তাকে উত্তমমধ্যম দেয় তারা। খবর পেয়ে পুলিশ ব্যাংকে গিয়ে জনিকে গ্রেফতার করে নিয়ে যায়।

অগ্রণী ব্যাংক সদর রোড শাখার সিনিয়র অফিসার সমর রঞ্জন দর্জি জানান, ছিনতাই চেষ্টার ঘটনাটি ব্যাংকের সিঁড়িতে ঘটেছে। এ সময় অন্যরা তাকে ধরে পুলিশে সোপর্দ করে। 

এ বিষয়ে মামলা দায়েরসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানালেন কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম। একই সঙ্গে তার অপর দুই সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর