বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

লক্ষ্মীপুরে মা-মেয়েকে ইউপি সদস্যের জুতাপেটা

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুরে এক সালিশ বৈঠকে ইউপি সদস্যের হাতে মা-মেয়ের জুতাপেটা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ করার পরও কাউকে আটক করতে পারেনি পুলিশ। বর্তমানে পরিবারটি নিরাপত্তাহীনতায় রয়েছে। জানা যায়, স্থানীয় উত্তর-পূর্ব কেরোয়ায় কালা শাহ ফকির বাড়ির এক কিশোরীর পাশের রামগঞ্জের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি পরিবার জানলেও কিশোরীর মতের বিরুদ্ধে অন্য ছেলের সঙ্গে তার বিয়ের দিন ধার্য করা হয়। কিন্তু এর আগেই প্রেমিকের হাত ধরে লাপাত্তা হয়ে যায় সে। এ ঘটনায় পাশের সৌদি আরব প্রবাসীর অষ্টম শ্রেণি পড়ুয়া এক মাদরাসাছাত্রী জড়িত রয়েছে অভিযোগ তুলে রবিবার সন্ধ্যায় গ্রাম্য সালিশ বসানো হয়। সালিশে কেরোয়া ইউনিয়ন পরিষদের সদস্য আরিফ হোসেন, সুমনসহ প্রভাবশালীরা উপস্থিত ছিলেন। সালিশ চলাকালে হঠাৎ ইউপি সদস্য আরিফ উত্তেজিত হয়ে নিজ পায়ের জুতা খুলে ওই ছাত্রীকে পেটান।

 মেয়েটির মা আপত্তি জানালে তাকেও একই জুতা দিয়ে উপর্যুপরি মারতে থাকেন। একপর্যায়ে লোকজন তাদের উদ্ধার করে সরিয়ে দেন। পরে আইনের আশ্রয় নিতে চাইলে তাদের ঘরেই অবরুদ্ধ করে রাখেন আরিফের লোকজন। খবর পেয়ে রায়পুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। প্রাথমিক চিকিৎসা নিয়ে ওই দিনই ভুক্তভোগী মা বাদী হয়ে ইউপি সদস্য আরিফ হোসেনসহ ১১ জনের নামে থানায় অভিযোগ করেন। এর পরই গা-ঢাকা দিয়ে রয়েছেন ইউপি সদস্য, তার মুঠোফোনও বন্ধ। বর্তমানে মামলা না করতে ওই পরিবারকে ভয়ভীতি দিয়ে জিম্মি করে রাখা হয়েছে। লোকলজ্জার ভয়ে বাড়ির বাইরে যেতেও পারছেন না তারা।

ভুক্তভোগী মা ও মেয়ে জানান, থানায় অভিযোগ দেওয়ার পর ইউপি সদস্য আরিফ ও তার লোকজন থানায় না যাওয়ার জন্য বলেছেন। বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়ার ও প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তারা।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, ‘অভিযোগ পেয়েছি। এখনো কাউকে আটক করা হয়নি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর