বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

আওয়ামী লীগের অপরাজনীতি বন্ধ করতে হবে

নাটোর প্রতিনিধি

আওয়ামী লীগের অপরাজনীতি বন্ধ করতে হবে

বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সরকার ও সরকারের মন্ত্রীদের মনে হয় আর কোনো কাজ নেই। তারা সবাই মিলে জিয়াউর রহমানের লাশ নিয়ে রাজনীতি শুরু করেছেন। তাদের এই অপরাজনীতি বন্ধ করতে হবে। তিনি গতকাল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক মো. আমিনুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদস্য সচিব রহিম নেওয়াজ, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মো. শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর শহর বিএনপির সভাপতি বাবুল চৌধুরী, সদর থানা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ রফিকুল ইসলাম ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম প্রমুখ।

দুলু বলেন, এই সরকার সব দিক থেকে ব্যর্থ। তারা নিজেদের ব্যর্থতা ঢাকতে একটা করে ইস্যু সামনে নিয়ে আসে। এবার শুরু করেছে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের লাশ নিয়ে। তাদের এই নোংরা অপরাজনীতি বন্ধ না করলে দেশের মানুষই তাদের উপযুক্ত জবাব  দেবে। দিবসটি পালনে এর আগে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সকাল সাতটায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর