শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা
দুই ব্যবসায়ী গ্রুপের মারামারি

ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর আদাবর থানাধীন শেখেরটেক এলাকায় দুই ব্যবসায়ী গ্রুপের মারামারিতে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। তার নাম মো. আবদুল আজিজ (৩০)। গতকাল রাত সাড়ে ৯টার শেখেরটেকের ৮ নম্বর রোডে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আবদুল আজিজের বাবার নাম মো. বেলাল মিয়া বলে জানা গেছে। পুলিশ বলছে, পূর্ব শত্রুতার জেরে দুই ব্যবসায়ী গ্রুপের মারামারিতে এ ঘটনা ঘটেছে। তবে, কারা এ ঘটনায় জড়িত সেটি এখনো নিশ্চিত না। আদাবর থানার ডিউটি অফিসার ইকবাল হোসেন বলেন, দুই পক্ষের মারামারির সময় ছুরিকাঘাতে গুরুতর আহত হন আজিজ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কে বা কারা মেরেছে আমরা এখনো জানতে পারিনি।

এটি বাজারের সবজি ব্যবসায়ী অথবা মাছ ব্যবসায়ী দুই গ্রুপের মাঝে ঝামেলার কারণে হয়েছে। নিহতের পরিবার থানায় এলে হত্যা মামলা করা হবে। পরে হয়তো বিস্তারিত জানা যাবে।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহিদুজ্জামান বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। পুরো ঘটনা জেনে, অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে। আশা করি দ্রুতই জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর