শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

চোর সন্দেহে পিটিয়ে হত্যা, তিনজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বাসাবোয় চোর সন্দেহে হৃদয় নামে এক যুবককে হাত-পা বেঁধে পিটিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- রিফাত, রাজিব ও মোহন। এ ঘটনায় সবুজবাগ থানায় মামলা হয়েছে। গতকাল ওই মামলায় আসামিদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এর আগে, বৃহস্পতিবার মধ্যরাতে বাসাবো খেলার মাঠে হৃদয় নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়। পরে পুলিশ ওই তিনজনকে গ্রেফতার করে। সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার রাতে এক ব্যক্তি থানায় ফোন করে জানান, বাসাবো খেলার মাঠের ভিতরে এক যুবককে মারধর করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য যুবকের লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

খেলার মাঠটিতে তরুণ সংঘ নামে একটি ক্লাব নির্মাণের কাজ চলছে। সেখানকার দায়িত্বরতরা দাবি করেছেন, রাতে বাউন্ডারি টপকে ওই যুবক ভিতরে ঢুকেছিল চুরি করতে। তখন দেখতে পেয়ে তারা হৃদয়কে আটক করেন। এরপর তাকে হাত-পা বেঁধে পেটানো হয়। হাসপাতালে হৃদয়ের মৃত্যুর পর মারধরে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করে থানায় নেওয়া হয়। পরে হত্যা মামলা হলে তাদের গ্রেফতার দেখানো হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সবুজবাগ থানার এসআই রবিন্দ্রনাথ সরকার বলেন, গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, চোর সন্দেহে হৃদয়কে পেটানো হয়েছে। এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কি না, তা জানতে তাদের রিমান্ডে আনা হয়েছে। আশা করছি, রিমান্ডে প্রকৃত কারণ জানা যাবে। হৃদয়ের পুরো পরিচয় ও পেশা সম্পর্কে পুলিশ নিশ্চিত হতে পারেনি। এসব বিষয়েও খোঁজখবর নেওয়া হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর