মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা
একনজরে

ক্ষতিপূরণ চেয়ে সেঁজুতি ট্রাভেলসকে লিগ্যাল নোটিস

নিজস্ব প্রতিবেদক

যাত্রীদের ভোগান্তি ও হয়রানির অভিযোগে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ চেয়ে সেঁজুতি ট্রাভেলসকে লিগ্যাল নোটিস পাঠানো হয়েছে।    আইন, বিচার ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) সভাপতি মাশহুদুল হক ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ইয়াছিনের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মোতাহার হোসেন সাজু গতকাল রেজিস্ট্রি ডাকযোগে এই নোটিস পাঠান।

এলআরএফ আয়োজিত পিকনিকের জন্য ভাড়া করা সেঁজুতি ট্রাভেলসের এসি গাড়িতে বৃষ্টির পানি পড়া এবং নির্ধারিত সময়ের কয়েকঘণ্টা পরে স্পটে গাড়ি পৌঁছানোসহ নানা রকমের ভোগান্তি ও হয়রানির অভিযোগে এই নোটিস পাঠানো হয়। সেঁজুতি ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক দীনেশ চন্দ্র দাস এবং ওই প্রতিষ্ঠানের ম্যানেজারকে ৭ দিনের মধ্যে ক্ষতিপূরণের টাকা প্রদান করতে বলা হয়েছে নোটিসে। অন্যথায় পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়ার কথা নোটিসে বলা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে সেঁজুতি ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক দীনেশ চন্দ্র দাস নিজেদের দোষ স্বীকার করে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, করোনার কারণে দীর্ঘ সময় গাড়িগুলো বন্ধ ছিল। বিভিন্ন জায়গায় পড়ে ছিল। কোনো ধরনের কাজ করানো হয়নি। হঠাৎ করে সব কিছু খুলে দেওয়ায় গাড়িগুলো পরীক্ষা-নিরীক্ষাও করতে পারিনি। এটা আসলে আমাদেরই ব্যর্থতা।

সর্বশেষ খবর