রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

বিশ্বনেতারা প্রধানমন্ত্রীর কাছে উন্নয়ন গল্প শুনতে চেয়েছেন : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিশ্বনেতারা বাংলাদেশের উন্নয়নের গল্প শুনতে চেয়েছেন বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। গতকাল ঢাকায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এই কথা বলেন। এর আগে তিনি সরকারি বাসভবন থেকে সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতা দেন।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা জাতিসংঘ ও বিশ্ব নেতাদের বিশেষ আমন্ত্রণে জাতিসংঘে গেছেন জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর যে বিশ্বময় ভূমিকা, বাংলাদেশকে যেভাবে তিনি নেতৃত্ব দিয়ে চলেছেন, এমনকি করোনার মধ্যেও অর্থনৈতিক প্রবৃদ্ধি ধরে রেখে দেশকে যেভাবে বিশ্বের তৃতীয় সর্বোচ্চ প্রবৃদ্ধির স্থানে নিয়েছেন, এসব গল্প বিশ্বনেতারা তার কাছে শুনতে চেয়েছেন।

এনায়েতপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. বজলুর রশীদের সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, অধ্যাপক মেরিনা জাহান কবিতা, আবদুল আওয়াল শামীম, সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আবদুল মমিন মন্ডল প্রমুখ বক্তৃতা করেন। সকালে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসান। সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদার প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর