সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

‘মুজিব আমার পিতা’ চলচ্চিত্রের প্রিমিয়ার শো আগামীকাল

সাংস্কৃতিক প্রতিবেদক

‘মুজিব আমার পিতা’ চলচ্চিত্রের প্রিমিয়ার শো আগামীকাল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আইসিটি ডিভিশনের অর্থায়নে নির্মিত হলো অ্যানিমেশন চলচ্চিত্র ‘মুজিব আমার পিতা’। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘শেখ মুজিব আমার পিতা’ লেখা অবলম্বনে এটি নির্মাণ করেছেন সোহেল মোহাম্মদ রানা। প্রধানমন্ত্রীর জন্মদিনে কাল এ চলচ্চিত্রটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে এবং ১ অক্টোবর থেকে টিকিটের মাধ্যমে সবার জন্য চলচ্চিত্রটি উন্মুক্ত করা হবে।

গতকাল রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপেক্সে অনুষ্ঠিত টেকনিক্যাল শো শেষে সাংবাদিকদের এসব তথ্য জানান যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেন, এ চলচ্চিত্রটি নির্মাণ করতে গিয়ে আমরা অনুভব করেছি যে, এ ধরনের কাজ আরও করা যায়। কেননা ৪৮ মিনিটের এ সিনেমাটিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের একটি অংশই আমরা ফুটিয়ে তুলতে পেরেছি। তাই এরপর ‘মুজিব ভাই’ নামে নতুন আরও একটি চলচ্চিত্র এবং ‘খোকা’ নামে ১০ পর্বের অ্যানিমেটেড ফিল্ম তৈরি করা হবে বলে আশা করছি। টেকনিক্যাল শোয়ে আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির নির্মাতা সোহেল মোহাম্মদ রানা, রিসার্চ কো-অর্ডিনেটর তন্ময় আহমেদ, সহযোগী মাহবুবুর রহমান জুয়েল, আনোয়ার হোসেন প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর