শিরোনাম
রবিবার, ৩ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

আর তত্ত্বাবধায়ক সরকার হবে না

চাঁদপুর প্রতিনিধি

আর তত্ত্বাবধায়ক সরকার হবে না

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, কোনো রাজনৈতিক দল যদি নির্বাচনে অংশ নিতে না চায় তাতেও তাদের অধিকার রয়েছে। তবে এই বাংলাদেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার হবে না। কারণ ইতিমধ্যে সর্বোচ্চ আদালত এ সংক্রান্ত রায় দিয়েছে।  গতকাল চাঁদপুর স্টেডিয়ামে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখা আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, মির্জা ফখরুল একটি কথা বলেছেন আগামী নির্বাচনে আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না। এ কথাটি ২০০১-২০০৬ সালে একাধিকবার জনসভায় খালেদা জিয়াও বলেছিলেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস ২০০৮ সালের নির্বাচনে বিএনপি ৩০টিরও কম আসন পেয়েছিলেন। মির্জা ফখরুলও জানেন আগামী নির্বাচনে বিএনপির জয়ী হওয়ার কোনো সুযোগ নেই। নির্বাচনে তারা জনগণ থেকে আবার ধিকৃত হবেন। কারণ তারা দেশের ও জনগণের জন্য এমন কোনো কাজ করে নাই, যে কারণে জনগণ তাদের জন্য আস্থাশীল হবেন। তিনি বলেন, তাদের কুকর্ম, অতীতের কর্মকান্ড, দুর্নীতি ও পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যার কারণে তারা জনগণ থেকে এতটাই দূরে সরে গেছে যে তারা শুধু আগামী নির্বাচন কেন তাদের জীবদ্দশায় কখনো নির্বাচনে জয়লাভ করবে কিনা আমার মনে হয় মানুষ তা নিয়ে ভাবছে।

তিনি বলেন, আমরা সব রাজনৈতিক দল নিয়ে নির্বাচন করতে চাই। জনগণ স্বতঃস্ফ‚র্তভাবে উৎসবমুখর পরিবেশে নির্বাচনে ভোট প্রদান করবে এবং তারা তাদের পছন্দের দলকে নির্বাচিত করবে, এটাই তাদের প্রত্যাশা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর