সোমবার, ১১ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

দুর্নীতির কারণে উন্নয়নের সুফল লুণ্ঠিত হচ্ছে

নিজস্ব প্রতিবেদক

দুর্নীতির কারণে উন্নয়নের সুফল লুণ্ঠিত হচ্ছে

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, প্রবৃদ্ধি ও উন্নয়নের কথা বলা হলেও দুর্নীতির কারণে এর সুফল লুণ্ঠিত হচ্ছে। মেগা উন্নয়নের সুফল জনগণ পাচ্ছে না। গতকাল পার্টির বনানী কার্যালয়ে নবনিযুক্ত মহাসচিব মুজিবুল হক চুন্নুকে বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। জি এম কাদের বলেন, দেশে চাকরির ক্ষেত্র ও সুযোগ তৈরি হচ্ছে না।

মানুষ জীবিকার প্রয়োজনে পাহাড়, মরুভূমি, সমুদ্র, জঙ্গল পাড়ি দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে দেশ ত্যাগের চেষ্টা করছে। কিন্তু জাতীয় পার্টির উন্নয়নের সুফল জনগণের কাছে পৌঁছেছিল। নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, জনগণের কাছে জাতীয় পার্টির নেতা-কর্মীদের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে হবে। নেতাকে লোভের ঊর্ধ্বে উঠে কাজ করতে হবে। দলে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের অবশ্যই শাস্তি পেতে হবে। মহাসচিব মুজিবুল হক চুন্নু শুভেচ্ছা বক্তব্যে বলেন, দলের ত্যাগী মেধাবী কর্মঠ ও নিবেদিত প্রাণ নেতা-কর্মীদের সমন্বয়ে জাতীয় পার্টিকে ভবিষ্যৎ প্রজন্মের উপযোগী শক্তিশালী রাজনৈতিক সংগঠন হিসেবে তৈরি করা হবে। আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, এ টি ইউ তাজ রহমান, রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা, মো. বেলাল হোসেন প্রমুখ।

এ বি এম রুহুল আমিন হাওলাদারের শুভেচ্ছা : পার্টির কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার মুজিবুল হক চুন্নুকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আমরা একসঙ্গে মুক্তিযুদ্ধ করেছি। ঢাকা ইউনিভার্সিটিতে পড়েছি। মুক্তিযুদ্ধ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলে কাজ করেছি। আমার দীর্ঘদিনের পথচলার সাথী। তার সফলতা কামনা করি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর