বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রী অপহরণের আসামি ঢাকায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ফিল্মি স্টাইলে এসএসসি পরীক্ষার্থী তরুণীকে অপহরণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মো. জসিম উদ্দিনকে গ্রেফতার করেছে র?্যাব। গতকাল সকালে র‌্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-২-এর যৌথ অভিযানে ঢাকার বাড্ডা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে রাজধানীর কারওয়ান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব তথ্য জানান। তিনি বলেন, ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। র‌্যাব ওই ঘটনার ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বাড়ায়। তিনি বলেন, শনিবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ওই তরুণীকে জোরপূর্বক প্রাইভেট কারে উঠিয়ে অপহরণ করা হয়। পরবর্তীতে অপহরণকারীরা তরুণীকে বিভিন্ন স্থানে ঘুরে সন্ধ্যার দিকে সদর উপজেলার সুহিলপুর এলাকায় নামিয়ে দেয়। পরে ভুক্তভোগী তরুণীর মা ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় জসিম উদ্দিনসহ পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। গ্রেফতার জসিম মধ্যপ্রাচ্য প্রবাসী। দীর্ঘদিন ধরে তিনি এসএসসি পরীক্ষার্থী তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। স্কুলে ও প্রাইভেট পড়তে আসা-যাওয়ার সময় জসিম প্রায়ই তরুণীকে উত্ত্যক্ত করতেন।

কিন্তু তরুণী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময় জসিম তাকে অপহরণসহ বিভিন্ন ভয়ভীতি দেখায়। ৯ অক্টোবর বেলা ২টা ৩০ মিনিটে তরুণী স্কুল শেষে বাসায় যাওয়ার পথে জসিম ও তার সহযোগী ইরফান, আশিকসহ কয়েকজন তরুণীকে জোরপূর্বক একটি প্রাইভেট কারে উঠিয়ে অপহরণ করেন।

পরবর্তীতে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত জোরপূর্বক আটকে রেখে বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে সন্ধ্যার দিকে জসিম তার এক নিকটাত্মীয়ের বাসায় তরুণীকে নিয়ে যান। ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যম, গণমাধ্যম ও এলাকায় জানাজানি হওয়ায় জসিম ভুক্তভোগী তরুণীকে আনুমানিক রাত ৮টায় ছেড়ে দিয়ে পালিয়ে যান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর