শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

আওয়ামী লীগ বিভেদ সৃষ্টির কারখানা : রিজভী

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ বিভেদ সৃষ্টির কারখানা : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আওয়ামী লীগ হচ্ছে বিভেদ সৃষ্টির কারখানা। কুমিল্লাসহ দেশের বিভিন্ন জায়গায় যেসব ঘটনা ঘটেছে, সেজন্য বিএনপিসহ বিরোধী দলগুলোকে দোষারোপ করছে আওয়ামী লীগ। কিন্তু আওয়ামী লীগের এই দোষারোপের কারণে জনগণের মনে সন্দেহের সৃষ্টি হয়েছে যে, তারাই সুপরিকল্পিতভাবে কোরআনকে অবমাননা এবং হিন্দুদের ওপর আক্রমণের মতো জঘন্যতম ঘটনা ঘটিয়েছে। যা এখন বেরিয়ে আসছে।

গতকাল দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় বিএনপি চেয়ারপারসনের সুস্থতা কামনায় মৎস্যজীবী দলের দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

রিজভী আহমেদ আরও বলেন, আজ গণমাধ্যম এবং বিভিন্ন পত্রপত্রিকায় যে অনুসন্ধানীমূলক রিপোর্ট করছে, প্রত্যেকটাতে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নাম আসছে।

হাজীগঞ্জের হৃদয় ছাত্রলীগের ছেলে, সে তার লোকজন দিয়ে কুমিল্লায় একটা প্রতিক্রিয়া দেখিয়ে সেখানে ঝামেলা সৃষ্টি করেছে। অথচ বিএনপি নেতা বরকতউল্লাহ বুলুর নামে মামলা দিলেন তারা। নোয়াখালী থেকে গ্রেফতার করলেন যুবদলের নেতা-কর্মীদের। কিন্তু সবই বেরিয়ে আসছে। কেঁচো খুঁড়তে গিয়ে এখন সাপ বেরিয়ে আসছে।

মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিমের পরিচালনায় দোয়া মাহফিলে সংগঠনের সভাপতি মাহতাব উদ্দীন, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, ওলামা দলের সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর