বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

গুলশানে অগ্নিকান্ডে সাতজন আহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলশান-২ নম্বরে একটি ছয়তলা ভবনের নিচ তলায় অগ্নিকান্ড ঘটেছে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সাতজন আহত হয়েছেন বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। আহতদের মধ্যে দগ্ধ তিনজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

গতকাল বেলা সাড়ে ১১টায় গুলশান-২-এর ১০৩ নম্বরের ৩৮ নম্বর ছয়তলা ভবনের দ্বিতীয় তলায় ট্রান্সফর্মার বিস্ফোরণে এ আগুন লাগে বলে জানা গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস দুপুর ১২টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। গুলশান থানার এসআই শামীম জানান, আগুনের ঘটনায় সাতজন আহত হয়েছেন।

এদিকে বার্ন ইনস্টিটিউট সূত্র জানিয়েছে, আগুনে দগ্ধ মালিহা আনহা উর্মি (৩২), তার ছেলে মাসরুর রাফিনকে (২) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। আর গৃহকর্মী মণিকে (৩৫) রাখা হয়েছে ফিমেল হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ)।

বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, গুলশানের অগ্নিকান্ডে দগ্ধ তিনজনকে আমাদের এখানে ভর্তি করা হয়েছে। এর মধ্যে মালিহা আনহা উর্মি ৭০ শতাংশ, তার ছেলে মাসরুর রাফিন ৩০ শতাংশ এবং গৃহকর্মী মণি ৩০ শতাংশ দগ্ধ হয়েছেন। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক। আর উর্মির স্বামী ডি এম রফিকুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর