শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

চট্টগ্রামে জামিনে মুক্ত কাউন্সিলর টিনু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন কিশোর গ্যাং লিডার ও চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর পদে জয়ী নূর মোস্তফা টিনু। গতকাল বিকাল ৪টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়। ২৬ অক্টোবর হাই কোর্টের বিচারপতি হাবিবুল গণি ও বিচারপতি মো. রিয়াজ উদ্দীন খানের সমন্বয়ে গঠিত বেঞ্চ ৩ জানুয়ারি পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে। এর আগে ২৪ অক্টোবর বিকাল ৪টায় নূর মোস্তফা টিনুর মা ফেরদৌস বেগম মারা যাওয়ার পর মায়ের জানাজায় অংশ নেওয়ার জন্য পুলিশ পাহারায় ৪ ঘণ্টার জন্য তাকে প্যারোলে মুক্তি দেওয়া হয়েছিল। প্রসঙ্গত ৭ অক্টোবর চসিক ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডে কাউন্সিলর পদে উপনির্বাচনে ৭৮৯ ভোট পেয়ে মিষ্টিকুমড়া প্রতীকে নূর মোস্তফা টিনু জয়ী হয়েছেন।

চতুর্থ যুগ্ম চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী মোরশেদুর রহমান বলেন, হাই কোর্টের একটি বেঞ্চ ৩ জানুয়ারি পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে।

আদালত সূত্রে জানা যায়, ২৬ অক্টোবর হাই কোর্টের বিচারপতি হাবিবুল গণি ও বিচারপতি মো. রিয়াজ উদ্দীন খানের সমন্বয়ে গঠিত বেঞ্চ ৩ জানুয়ারি পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন দেয়। গতকাল সকালে জামিনের কাগজপত্র ৪র্থ যুগ্ম চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে দাখিল করা হয়। জামিন মঞ্জুরের আদেশের পক্ষে টিনুর আইনজীবী আদালতে জামিননামা দাখিল করেন। আদালতের জামিন মঞ্জুরের কপি দুপুর ১২টার দিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর