মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

ঘরের মেঝেতে মায়ের লাশ টের পায়নি ছেলে-বউ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে দুই দিন ধরে ঘরের মেঝেতে পড়েছিল মায়ের লাশ। তারপরও টের পায়নি ছেলে ও ছেলেবউ। সাজেদা (৭০) নামের ওই বৃদ্ধার লাশের মাথার দিকের অংশ খাটের নিচে ও কিছু অংশ খাটের বাইরে পড়েছিল। তিনি মতিহার থানার কাজলা বৌবাজার এলাকার মৃত মাসুম আলীর স্ত্রী। মতিহার থানা থেকে ৬০০ গজ পূর্বদিকে রহস্যজনক এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রবিবার রাত ১১টার দিকে ওই নারীর লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে ওই নারীকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরে তালাবদ্ধ করে লাশ ফেলে রাখা হয়।

পরিবারের লোকজন জানান, বৃদ্ধা সাজেদার দুই ছেলে। তাদের একজনের বিয়ে হয়েছে। কিন্তু মায়ের সঙ্গে তাদের সম্পর্ক ভালো ছিল না। রবিবার রাতে প্রতিবেশীরা টের পান বৃদ্ধা সাজেদা গত দুই দিন ধরে বাইরে বের হচ্ছেন না। এরপর তার ঘরে গিয়ে দেখেন বাইরে থেকে তালা লাগানো। পরে তালা ভেঙে ভিতরে গিয়ে ওই নারীর লাশ মেঝেতে পড়ে থাকতে দেখা যায়।

 তালাবদ্ধ ঘরে বৃদ্ধার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়দের মাঝে সন্দেহের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এরপর আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর