শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

রাষ্ট্রপতি কিশোরগঞ্জ যাচ্ছেন আজ

কিশোরগঞ্জ প্রতিনিধি

রাষ্ট্রপতি কিশোরগঞ্জ যাচ্ছেন আজ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সাত দিনের সফরে আজ শুক্রবার কিশোরগঞ্জ যাচ্ছেন। রাষ্ট্রপতির কার্যালয়ের (আপন বিভাগ) প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে এ তথ্য জানা গেছে। রাষ্ট্রপতি সাত দিনে কিশোরগঞ্জের মিঠামইন, অষ্টগ্রাম, ইটনা ও কিশোরগঞ্জ সদর সফর করবেন।

সফরসূচি অনুযায়ী, আজ বিকাল সাড়ে ৩টায় রাষ্ট্রপতি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কিশোরগঞ্জের মিঠামইনে পৌঁছবেন। সেখানে তিনি নিজ বাড়িতে রাত্রিযাপন শেষে পরদিন দুপুর আড়াইটায় অষ্টগ্রাম যাবেন। বিকালে অষ্টগ্রামের উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যায় তিনি সেখানে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে তিনি মিঠামইনে ফিরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

 ১৪ নভেম্বর বেলা ১১টায় মিঠামইন সেনানিবাসের উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করবেন তিনি। সন্ধ্যায় রাষ্ট্রপতির পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেবেন। পরে তিনি মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। নিজ বাড়িতে রাত্রিযাপন শেষে পরদিন (১৫ নভেম্বর) দুপুর আড়াইটায় ইটনায় যাবেন তিনি। সেখানে উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যায় ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। অনুষ্ঠান শেষে ইটনা থেকে মিঠামইনে নিজ বাড়িতে ফিরে যাবেন তিনি। ১৬ নভেম্বর বিকাল ৩টায় মিঠামইন থেকে হেলিকপ্টারযোগে কিশোরগঞ্জ সদরে পৌঁছবেন। কিশোরগঞ্জ শহরের খড়মপট্টিস্থ নিজ বাসায় রাত্রিযাপন শেষে পরদিন (১৭ নভেম্বর) জেলা শিল্পকলা একাডেমিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। ১৮ নভেম্বর দুপুরে ঢাকায় ফিরে যাবেন তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর